Online Earning

Brave ব্রাউজার থেকে ইনকাম করুন । A-Z পোস্ট এবং পেমেন্ট প্রুফ ।

0

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি আপনারা সবাই অনেক অনেক ভাল আছেন তো বন্ধুরা আজকের এই পোস্টটি দেখে আপনারা আরো অনেক ভালো হয়ে যাবে কারণ এই পোস্টের মাধ্যমে আপনারা যদি কাজ করে তাহলে অবশ্যই আপনারা খুব সহজেই 50$ থেকে 100$ ডলার প্রতি মাসে ইনকাম করতে পারবেন।

তো বন্ধুরা এই পোস্ট Brave Apps নিয়ে পোস্ট বন্ধুরা এর আগেও পোস্ট হয়েছে কিন্তু কিভাবে আপনার সম্পূর্ণ কাজ করবেন পেমেন্ট পাবেন এ সম্পর্কে পোস্টটিতে দেওয়ার নেই তো সাথে আমি দিচ্ছি 8$ ডলার পেমেন্ট Prove দিবো।

আশা করি যারা টাকা ইনকাম করতে চান অবশ্যই মনোযোগ দিয়ে সময় নিয়ে পোস্টটি পড়বেন এবং কাজ করবেন আমি গ্যারান্টি দিচ্ছি আপনারা আমার কথা অনুযায়ী কাজ করলে পেমেন্ট পাবেন তো চলুন বেশি কথা না বলে শুরু করা যাক।

Brave App থেকে কিভাবে টাকা ইনকাম করবেন বন্ধুরা Brave অ্যাপ টি ইনস্টল করে আপনারা যদি সেখান থেকে অন্য কাউকে রেফার করে তো এখানে একটি রেফারে আপনাকে দেওয়া হবে 40.06+BTA Token.  বন্ধুরা এই 40.06+BTA Token Exchange করে Dollars হিসাবে Payment নিতে পারবেন। 40.06+BTA Token মুল্য প্রায় 5$ কিন্তু BTA Token দাম বেড়ে গেলে আপনি  Dollars বেশি পাবেন একটি রেফার করলে 5$+ পাবেন। আমি 40.06+BTA Coine পেয়েছি এর মূল্য বেশি হয়ে 7.75$ পেয়েছি ।  নিচে payment Prove দিলাম।

 

তো বন্ধুরা অনেকের মনে প্রশ্ন থাকতে পারে ভাই Apps কি পেমেন্ট দিবে তো আমি বলব অ্যাপটি 100% দিবে আমার দেওয়া পদ্ধতি অনুসরণ করে কাজ করুন আপনি 100% পেমেন্ট পাবেন । এছাড়া আমার প্রেমেন্ট তো আমি দিয়ে দিলাম।  এছাড়া আপনি ইউটিউবে সার্চ লিখতে পারেন Brave পেমেন্ট প্রুফ আপনি অসংখ্য ভিডিও পেয়ে যাবেন যেখানে Brave পেমেন্ট প্রুফ দেওয়া আছে। Brave payments দিয়ে আসতেছে আজ থেকে প্রায় দুই থেকে তিন বছর যাবত এতে কোন সন্দেহ নাই অবশ্যই আপনাকে সঠিক নিয়মে কাজ করতে হবে তাহলে আপনি সঠিকভাবে পেমেন্ট নিতে পারবেন।

কি ভাবে এখানে Account খুলবে?

১.Refer Link: Click Here

Main post : click Here

[আশা করি সবাই আমার রেফারে জয়েন করে আমার কষ্ট করে পোস্ট করার মূল্য দিবেন ধন্যবাদ]

1.প্রথমে আমার দেওয়া Link তে Click করুন। Dwonload Brave click করুন এবং Link টি আপনাকে Play store নিয়ে যাবে আপনি Brave Apps টি Install করুন।  Install হয়ে গেলে  FEATURES Click করে  CREATORS Click করুন।

2. এখন Became a Creator Click করুন।  

3. এখন Get Started Click করুন।

4. এখানে আপনার Gmail দিন। Gmail একটা Verified Mail যাবে আপনি Gamil টা Open করুন। 

5. Click Verify email 

6.আপনার নাম দিন এই খানে

7.এখন Add channel click করুন। 

8.Youtube channel Click করুন। 

9.আপনার youtube gmail Login করুন এবং Allow করে দিন।   

10. এখানে click করে আপনার Refer Link Active করে নিন।

11. বন্ধুরা এখন মোটামুটি আপনার কাজ শেষ আপনারা কিভাবে এই রেফার লিংক এর মাধ্যমে ইনকাম করবেন একজন রেফার করে 5$ ডলার ইনকাম করবেন তো এবার আপনার অবশ্যই মনোযোগ দিয়ে আপনাদের পোষ্ট পড়তে হবে তা না হলে আপনারা কিন্তু পেমেন্ট পাবেন না অবশ্যই আমার বলার নিয়ম অনুযায়ী কাজ করবেন তাহলে আপনারা হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন আমি গ্যারান্টি দিচ্ছি।

এখন আপনার রেফার কোড টি কপি করুন এবং আপনি আপনার বাবা-মা বন্ধুবান্ধব যে কারো এন্ড্রয়েড ফোন অথবা ল্যাপটপে লিংকটি শেয়ার করুন এবং সেই লিঙ্ক থেকে আপনি তাদের ফোনে বা ল্যাপটপে ব্রাউজার টি ডাউনলোড করে ইন্সটল করুন এবং আপনাকে Brave ব্রাউজারটি আপনার যাদের ফোনে ইন্সটল করবেন তাদের ফোনে এক মাস ব্যবহার করতে হবে।

তো এক মাস ব্যবহার না করে আপনি যদি একটি  Uninstall করে দেন তাহলে আপনারা কোনোভাবেই পেমেন্ট পাবেন না।

তো এই এক মাসে প্রতিদিন একবার করে অ্যাপটি ওপেন করুন এবং যে কোন কিছু ব্রাউজ করুন তাহলে আপনার কাজ শেষ অবশ্যই মনে রাখবেন অ্যাপটি আপনাকে 30 দিন ইউজ করতে হবে।

এর পরে আপনার রেফার একটিভ হবে এবং আপনি 5$+ ডলার প্লাস বোনাস পাবেন তো অবশ্যই মনোযোগ দিয়ে  পোস্টটি পড়ুন। বুজতে না পারলে কমেন্ট করে জানান আমি বোঝানোর চেষ্টা করব।

পেমেন্ট কিভাবে পাবেন?

1. পেমেন্ট পেতে হলে আপনাকে একটি Uphold Wallet Account খুলতে হবে ।  আমি link দিয়ে দিবো সেখান থেকে আপনারা  Uphold একাউন্ট খুলবেন। যদি কেউ আপন একাউন্ট খুলতে না পারেন কমেন্ট করে জানাবেন পরবর্তীতে আমি কিভাবে একাউন্ট খুলবেন এবং 100% ভেরিফাই করবেন এর ওপরে একটি টিউটোরিয়াল পোস্ট করব।  Uphold Accounts খোলার পর Connected To Uphold  ক্লিক করুন এবং আপনার  Uphold  একাউন্টের জিমেইল দিয়ে লগইন করুন তাহলে কানেক্ট হয়ে যাবে। 

Apps টি প্রতি মাসে ৮ তারিখে payment দিযে থাকে । আপনি যদি আজকে আমার এই পোস্ট দেখে অ্যাকাউন্ট খোলেন তবে আপনি সামনে মাসের 8 তারিখে পেমেন্ট পেয়ে যাবেন অর্থাৎ আপনি যেকোনো সময় রেজিস্ট্রেশন করলে আপনার একটি 30 দিন ব্যবহার করা হয়ে গেলে আপনি পরবর্তী মাসে 8 তারিখে পেমেন্ট পেয়ে যাবেন।

বন্ধুরা এই টোকেন গুলো কিভাবে এক্সচেঞ্জ করবেন এবং ডলার হিসেবে আপনি আপনার পেমেন্ট টা নিবেন তো আমি এক মাস পরে আবারও নতুন টিউটোরিয়াল এর মাধ্যমে আপনাদের শিখিয়ে দিব কিভাবে আপনারা আপনাদের ডলারগুলো নিয়ে নিবেন।

1.click  here

এবার শেষ কাজ এখন এই লিংকে ক্লিক করুন এবং ব্রাউজার ওপেন করুন এবং আপনি যে নতুন একাউন্ট খুললেন Brave অ্যাকাউন্টটি ব্রাউজারের লগইন করুন এবং অন্তত প্রতিদিন একবার হলেও ওপেন করে যে কোন কিছুর ব্রাউজ করুন এবং যার ফলে আপনি রেফার করে ইন্সটল করেছেন তার ফোনেও সে আপনি প্রতিদিন যে কোন সময় একবার হলেও ওপেন করে। যে কোন কিছু একবার ব্রাউজ করুন এই নিয়মে কাজ করলে আপনি 100% পেমেন্ট পাবেন আমি গ্যারান্টি দিচ্ছি কারণ এই নিয়মে আমি peyment পেয়েছি

তো আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন কোথাও বুঝতে সমস্যা হলে ভিডিওটি দেখতে পারেন।

আমার চ্যানেলটি অবশ্যই সাবস্ক্রাইব করবেন আপনারা সাবস্ক্রাইব করলে অনেক উপকৃত হব আমার নতুন চ্যানেল সবাই ভালো থাকবেন সামনে নতুন টিউন নিয়ে হাজির হবো।

⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓⇓

fsashraful
Blogger+Youtuber

PUBG সহ সকল গেম হাই গ্রাফিক্স খেলুন 2GB/4GB র‍্যামের পিসিতে । Top Android Operating System For PC

Previous article

(Android opertaing System)Graphic Card ছাড়া Pubg Mobile সহ সকল High Graphic Game খেলুন। HD No Lag 2/4GB Pc/Laptop Without Emulator

Next article

You may also like

Comments

Leave a reply