Games Zone

(Android opertaing System)Graphic Card ছাড়া Pubg Mobile সহ সকল High Graphic Game খেলুন। HD No Lag 2/4GB Pc/Laptop Without Emulator

0

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক অনেক ভাল আছেন সবার জন্য দোয়া করি সবাই সব সময় ভালো থাকবেন আপনারা আমার জন্য দোয়া করবেন যেন আমিও ভাল থাকি ও আপনার জন্য নতুন নতুন টিপস এন্ড ট্রিকস নিয়ে আসতে পারি।তো বন্ধুরা আজকের পোস্টটি আপনারা টাইটেল দেখে বুঝে গেছেন কি নিয়ে পোস্ট করব । তো বন্ধুরা এই পোস্ট টি দেখার পর আপনারা যারা Pubg Mobile and Gaming Lover আছেন তারা খুশি অনেক খুশি হয়ে যাবেন কারণ তারা এখন খুব সহজেই 2gb 4gb Ram Pubg Mobile Game Full HD Graphics তে কোন প্রকার ছাড়া খেলতে পারবে।

সাথে Pubg Mobile Gamer Play থাকছেই।

দুই দিন আগে আমি  Top 4 Android Operating System For Pc/Laptop   পোস্ট করেছিলাম তো আপনারা এই পোস্টটি আগে দেখে আসুন তা না হলে আপনার বুজতে পারবেন না Android Operating System  কি?

তো বন্ধুরা আজকের পোস্টে আমি দেখবো আপনারা কিভাবে আপনাদের  2/4GB তে কিভাবে Pubg Mobile সহ  সকল প্রকার Android  এর HIGH Graphic Game গুলো Full HD  Graphics Lag ছাড়া খেলবেন কোনো প্রকার Emulator ছাড়া।

এর জন্য আপনার দের PC/Laptop তে Phoenix OS Android Operating System Install করতে হবে । বন্ধুরা আপনারা অনেকেই জানতে চেয়েছেন কোন এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম Pubg Mobile গেমিং এর জন্য ভালো আর কোনটা কোন সমস্যা কোন কোন সমস্যা রয়েছে সে সম্পর্কে জানতে চেয়েছেন বন্ধুরা আমি পরবর্তীতে আমি এ সম্বন্ধে কথা বলবো এবং সমস্যাগুলো সমাধান দিব ।

চলুন কি ভাবে Phoenix Os Install করবেন।

Phoenix Os.exe Download করে নিন।

Dwonlaod: Click Here [663 MB]

Main Post : Click Here

1.Installed Click করুন।

2.Driver Select করে দিন যেখানে Install দিতে চান।

3.এখানে আপনার ইচ্ছা মতো Date file Select করুন। Install click করুন এবং Wait করুন ১০/২০ মিনিট।

4.Installed হয়ে গেলে Pc Restart দিন এবং Phoenix os select করে দিন।

5.কিছু ScreenShot দিলাম।

Phoenix Os Install তো করে ফেলনে। Pubg Game খেলতে হলে আপনাকে Key Mapping করতে হবে Default Key Mapping থাকে কিন্তু সেইটা দিয়ে সঠিক ভাবে খেলতে পারবেন না। পরবর্তী  পোস্টে আমি Keymaping কি? তা সম্পকে বলবো।

সাথে Video দিলাম কাজে লাগবে।

বন্ধুরা পোস্ট গুলো লিখতে এবং ভিডিও বানাতে অনেক কষ্ট করতে হয় কেউ যদি বুঝতে না পারেন তো কোন খারাপ মন্তব্য করবেন না আমাকে বলবেন আমি আপনাদের বোঝানোর চেষ্টা করব তো পোস্টগুলো আপনার যদি কাজে লেগে থাকে অবশ্যই আমার নতুন ইউটিউব চ্যানেল টি সাবস্ক্রাইব করে আমাকে সাপোর্ট করবেন আপনাদের সাবস্ক্রাইব করতে তো কোন লস হবে না তো আশা করি সবাই আমার নতুন ইউটিউব চ্যানেল টি সাবস্ক্রাইব করে আমার সাথেই থাকবে।

হ্যাঁ বন্ধুরা অবশ্যই আমার নতুন ইউটিউব চ্যানেল টি সাবস্ক্রাইব করবেন আপনারা সাবস্ক্রাইব করলে অনেক উপকৃত হব আর

⇓⇓Click This Picture To subscribe⇓⇓

হ্যাঁ বন্ধুরা লিখতে অনেক কষ্ট হয় অবশ্য কেউ বুঝতে না পারলে খারাপ মন্তব্য করবেন না সে বিষয়ে বলবেন কোথায় আপনি বুঝতে পারেননি।

পোস্টটি আপনাদের বন্ধু-বান্ধবের সাথে শেয়ার করবেন যাতে আপনাদের বন্ধুরাও এ সম্পর্কে জানতে পারে আজকে এ পর্যন্তই সবাই ভালো থাকবেন সামনে সামনে আপনাদের যদি চান তো আমি নতুন পোস্ট নিয়ে হাজির হব আপনাদের মাঝে

fsashraful
Blogger+Youtuber

Brave ব্রাউজার থেকে ইনকাম করুন । A-Z পোস্ট এবং পেমেন্ট প্রুফ ।

Previous article

যেভাবে আপনার ব্লগে নতুন টেমপ্লেট যুক্ত করবেন এবং কাস্টমাইজ করবেন । [ব্লগ সাইট তৈরী পর্ব-৫]

Next article

You may also like

More in Games Zone

Comments

Leave a reply