Android Zone

প্লে স্টোর থেকে ইন্সটল করা অ্যাপ মেমরি তে আনার উপায় ।

0
অ্যাপ ব্যাকআপ করার উপায়

আসসালামু আলাইকুম,

আশা করি সবাই ভালো আছেন , আমরা প্রতিনিয়ত প্লেস্টোর থেকে আমাদের প্রয়োজনীয় অ্যাাপ্লিকেশন ইন্সটল করে কিন্তু কোন  আনস্টল করার সেই অ্যাপ টি আর ইন্সটল করতে পারি না কারণ যখন আমরা এই অ্যাপলিকেশন টা ইন্সটল করে তখন ডাইরেক্ট ফোনে ইন্সটল হয় । তো এর ফলে আমরা একবার অ্যাপ টি আন্সটল করে দিলে পরে আর পায় না তো আজ আমরা দেখব কিভাবে প্লেস্টোর থেকে ইন্সটল করা অ্যাপ মেমরি তে আনবেন ।

প্লেস্টোর অ্যাপ ব্যাক আপ করে রাখার জন্য অনেক ধরেন অ্যাপ পাবেন তার মধ্যে সেরা একটি  অ্যাপলিকেশন

App Backup & Restore এটির মাধ্যমে আপনি সহজেই প্লেস্টোর থেকে ইন্সটল করা যেকোন অ্যাপ মেমরি তে নিয়ে আসতে পারবেন ব্যাক আপ করে রাখতে পারবেন । এই অ্যাপ টি 5,000,000+ বেশি বার ইন্সটল করা হয়েছে এবং এই অ্যাপ টির সাইজ মাত্র ৫+ এমবি । অন্যান্য অ্যাপ বাক অ্যাপলিকেশন এর থেকে এই অ্যাপ টি আমার দেখার মধ্যে সেরা অনেক সহজ ।

যেভাবে অ্যাপ মেমরি তে আনবেনঃ

প্রথমে নিচের লিংক থেকে অ্যাপ টি ইন্সটল করে নিন ।

[mks_button size=”large” title=”Install Now” style=”squared” url=”https://play.google.com/store/apps/details?id=mobi.usage.appbackup” target=”_blank” bg_color=”#2192d3″ txt_color=”#FFFFFF” icon=”” icon_type=”” nofollow=”0″]

তারপর অ্যাপ টি ওপেন করুন এরপর দেখুন আপনি যেসব অ্যাপ প্লেস্টোর থেকে ইন্সটল করেছেন ঐসব অ্যাপ দেখা যাচ্ছে আপনার যেই সব অ্যাপ মেমরি তে রাখার প্রয়োজন সে কয়টা সিলেক্ট করে Backup ক্লিক করুন । তাহলে আপনি আপনার মেমরি তে গেলে দেখতে পাবেন Mobi Usage AppBackup নামের একটি ফ্লোডার তার মাঝে আপনার কাঙ্ক্ষিত অ্যাপ গুলো পেয়ে যাবেন ।

প্লেস্টোর থেকে অ্যাপ মেমরিতে আনার উপায়

এই অ্যাপলিকেশনে আরেক টি সুন্দর ফিচার দিয়েছে যা দিয়ে আপনি VIRUS SCAN করতে পারবেন মেনু থেকে অপশন টি পাবেন ।

মেমরিতে অ্যাপ আনার উপায়

আরো পড়ুনঃ

ফ্রী ফন্ট ডাউনলোড করার সেরা ৫ টি ওয়েবসাইট ।

অ্যান্ড্রয়েড মোবাইলের ৫৭৪ কেবির সেরা একটি ব্রাউজার রিভিউ ।

ফেসবুক মেসেঞ্জারের নতুন সুবিধা আনসেন্ড মেসেজ সম্পর্কে বিস্তারিত ।

Facebook Comments

MD Biplop Hossain
নিজের সম্পর্কে তেমন কিছু বলার নাই । আমি প্রতিনিয়ত নতুন কিছু শিখার বা জানার চেষ্টা করি এবং নিজের জানা ও শিখা বিষয় গুলো আপনাদের সাথে শেয়ার করে থাকি এই সাইট টির মাধ্যমে । "Learn And Share Your Knowledge"

অ্যান্ড্রয়েড মোবাইলের ৫৭৪ কেবির সেরা একটি ব্রাউজার রিভিউ ।

Previous article

ব্রাউজার এক্সটেনশন কি ? এক্সটেনশন ব্যবহার ব্রাউজারে বিভিন্ন সুবিধা গ্রহণ পদ্ধতি ।

Next article

You may also like

Comments

Leave a reply

More in Android Zone